রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলে পূজা উদযাপন কমিটির সাথে এসপি’র মতবিনিময় মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে- বিএনপি মহাসচিব রাণীশংকৈলে পুষ্টি মেলার সমাপনী ও পুরষ্কার বিতরন ফুলবাড়ীতে ফাইভ স্টার ক্লাবের ৩ বছর মেয়াদি কমিটি গঠন দিনাজপুরে বন বিভাগের টেন্ডার অনিয়ম, উন্মুক্ত পূণঃ টেন্ডার দাবি রাণীশংকৈলে দিনব্যাপী পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে- নতুনধারা গণতন্ত্র ও দেশের শত্রু আ’লীগ রংপুরে মেজর হাফিজ রাণীশংকৈলে পুষ্টি মেলার উদ্বোধন নড়াইলে নামীয় ১০২ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামী করে মামলা প্রেসক্লাব জলঢাকার পূর্ণাঙ্গ কমিটি গঠন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা, ফেন্সিডিল ও বিয়ার’সহ আটক-২ বিভাজন সৃষ্টি করলে সব ধূলিসাৎ হবে- সারজিস আলম নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ী আটক দিনাজপুুরের ফুলবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালন ফুলবাড়ীতে ওয়ান-ডে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে দুই সহোদর হত্যা মামলার তিনজন গ্রেফতার রংপুরের তারাগঞ্জে প্রধান শিক্ষকের পদত্যাগ দাবি লক্ষ্মীপুর ভোলা বরিশাল রুটে নৌযান চলাচল বন্ধ নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর

আগামীর পীরগঞ্জ হবে আবু সাঈদের শান্তির পীরগঞ্জ- সাইফুল ইসলাম

মোস্তফা মিয়া- পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
রংপুর জেলা বিএনপির আহবয়ক সাইফুল ইসলাম বলেছেন, আগামীর পীরগঞ্জ হবে শান্তির পীরগঞ্জ, আবু সাঈদের পীরগঞ্জ, প্রতিটি মানুষের পীরগঞ্জ। কোন ব্যক্তি বা নেতার কোন বৈষম্য থাকবে না এই পীরগঞ্জে। রবিবার দুপুরে পীরগঞ্জ কেন্দ্রী শহীদ মিনারে বিএনপি’র পথসভায় এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনারা কোন অন্যায় অবিচার করবেন না, কোন প্রকার অত্যাচার জুলুম করবেন না, সাধারণ মানুষের পাশে থাকবেন। পীরগঞ্জের প্রতিটি মানুষকে আপনারা আপন ভাববেন। কোথাও চাদাবাজি কোথাও হুমকি কোন অফিস, আদালত দখল করলে তাদের নাম ঠিকানা দিবেন তাদেরকে দল থেকে বহিষ্কার করে বাংলাদেশ সেনাবাহিনীর হাতে তুলে দেওয়া হবে।

সে যত বড় ক্ষমতাধারী হোক, এ বিজয় কোন ভাবে নস্যাৎ করতে দেওয়া হবে না বলেও জানান সাইফুল। এসময় সাংবাদিকদের সার্বিক সহযোগিতাও কামনা করেন জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম। এর আগে জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলামের নেতৃত্বে মটোরসাইকেল শোডাউন হয়।

এসময় পীরগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মাহমুদন নবী চৌধুরী পলাশ, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সেলিম উপজেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক জাকির হোসেন,উপজেলা আহবয়ক কমিটির যুগ্ম সম্পাদক শাহিনুজ্জামান শাহিন উপজেলা কমিটির সদস্য ৮ নম্বর রায়পুর ইউনিয়নের আহবায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা- পৌর বিএনপির আহবয়ক সাইফুল আজাদ, সদস্য সচিব ইয়াতিমুল হাসান লিটন, যুব দলের আহবয়ক আনিসুর রহমান আনিস, সদস্য সচিব আব্দুস সালাম, যগ্ম আহবয়ক হাবিবুর রহমান হাবিব, ছাত্রদলের আহবয়ক মিলু সরকারসহ ১৫টি ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com